বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

সুয়ারেজ চান মেসি বার্সায় থাকুক

সুয়ারেজ চান মেসি বার্সায় থাকুক

স্পোর্টস ডেস্ক:

আগামী মৌসুমে লিওনেল মেসিকে বার্সেলোনা থেকে নিয়ে যেতে চায় ম্যানচেস্টার সিটি। সম্প্রতি বার্সেলোনা থেকে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ। সুয়ারেজ বার্সেলোনা থেকে বিদায়ের সময় কেঁদেছেন। আর অনেকে অভিযোগ করেছেন, সুয়ারেজের বিদায়টি এত মলিন হওয়া উচিত হয়নি। এদিকে মেসি গত মৌসুম শেষে বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন। ক্লাবের বিরুদ্ধে কোর্টে দাঁড়াতে হবে ও ৭০০ মিলিয়ন ইউরো দেওয়ার সামর্থ্য কারও নেই বলেই মেসি বার্সেলোনা ছাড়েননি। সুয়ারেজ অবশ্য এখন মনে করেন, বার্সেলোনার উচিত মেসিকে রেখে দেওয়া। ৩৩ বছর বয়সী মেসি চলে যেতে চেয়েছিলেন। এখন বর্তমান চুক্তি রয়েছে ২০২১ সালের জুন পর্যন্ত। এর মধ্যে বার্সেলোনা মেসিকে বুঝিয়ে শুনিয়ে চুক্তি নবায়ন করতে পারে। সুয়ারেজ আশা করেন সেটিই হবে। মেসি বার্সেলোনা রেকর্ড গোলস্কোরার ও ট্রফি জয়ী। অন্যদিকে ম্যানচেস্টার সিটিও প্রচুর অর্থ নিয়ে বসে আছে।

সুয়ারেজ বলেছেন, ‘আমার মনে হয় মেসির আরেকটি ক্লাবে খেলার সম্ভাবনা তৈরি হয়েছে। এখন মেসির যদি বার্সেলোনায় থাকতে ভালো লাগে ও উপভোগ করেন। আবার অন্যদিকে নতুন বোর্ড ম্যানেজমেন্ট এলে সে থাকতেই পারে। এটা তাকে বোঝাতে হবে যে সে নিরাপদ। আমারও মনে হয় মেসি থেকে যাবেন। বন্ধু হিসেবে আমি খুশি হব সে বার্সেলোনায় থাকলে।

সম্প্রতি বার্সেলোনার কোচ জোসেফ মারিয়া বার্তেমেউয়ের সঙ্গে মেসির সম্পর্কের অবনতি হয়। মেসি পরে জানান, ক্লাবের জন্য তিনি সব কিছু করবেন। তার পরও সমর্থকরা অনাস্থা ভোটের ব্যবস্থা করেন। বার্তেমেউ চলে গেলে মেসি বার্সেলোনায় থেকে যেতেও পারেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877